Enjoy Free Shipping on Orders $500 Up. Shop Now

এশিয়ান ডিসএবিলিটি, সাইডস অ্যান্ড মিশন আউটলাইন বাজানো ঠিক কী?

আপনি বাজি ধরবেন অগসবার্গের বিরুদ্ধে -স্টেপ 1-এ, আর একটি ধাপ 1.5-এ অগসবার্গের বিরুদ্ধে। প্রতিটি কার্যকরী বাজির জন্য $50 দিতে হবে, $100 থেকে একটি সর্বোত্তম বিজয়ের মালিক হতে। Bettors থেকে কম ইভেন্টে উপার্জন সর্বশেষ সম্পূর্ণ একে অপরের নিচে ট্রেস আপ ব্রেক আপ.

line bet que significa

তবুও না, একবার তারা নিশ্চিতভাবে আপনার দ্বারা জয়লাভ করলে, তারা 1/2 নগদ পাবে এবং তাদের অর্ধেক অংশ সরাসরি ফিরে পাবে। অবশ্যই একটি বিকল্প মিশন রেঞ্জ বাজি রয়েছে এবং আপনি এটি করতে পারেন এশিয়ান উদ্দেশ্য লাইন। চয়েস অবজেক্টিভ লাইন জুয়া খেলার ভিতরে আপনি 2 বছরের নিচের চাহিদার উপর বাজি ধরতে পারেন এবং যখন অনলাইন গেমটি একটি দুর্দান্ত 0-0 চিহ্নে চলে যায় তখন আপনি ছিলেন একজন চ্যাম্পিয়ন।

গত মৌসুমে ( ) মাত্র 15.5% সমস্ত ফিট সম্পন্ন স্তরে। এটি একটি দুর্দান্ত শিল্প, বিশেষ করে যদি আপনি মনে করেন যে উভয় সম্প্রদায়েরই রেটিং করার প্রবণতা রয়েছে, কিন্তু আপনি শীর্ষ স্কোরিং ম্যাচগুলি গ্রহণ করেন না। এই উদ্দেশ্যমূলক ক্ষেত্রগুলির মধ্যে যেকোনো একটিকে একত্রিত করা আপনাকে রেটিং করতে সাহায্য করার জন্য 2 টি দলে একটি বাজি রাখার চেয়ে একটি ভাল উল্লেখযোগ্য নগদ প্রদান করে। স্পোর্টস বাজির মধ্যে উদ্দেশ্যমূলক পরিসর থাকতে, নতুন বাজিটি একটি ফিট করে স্কোর করা যেতে পারে এমন প্রয়োজনের সংখ্যা নিয়ে উদ্বিগ্ন।

  • জয়ের কথা বললে, পরাজয়, শেয়ার ফিরে এসেছে, আয়ের ১/২ এবং আপনি হারবেন ৫০%।
  • সুতরাং এটি নিশ্চিত করে যে একটি স্পোর্টসবুক একটি নির্দিষ্ট প্রভাবের জন্য অত্যধিক পরিমাণ ক্ষতি ক্যাপচার করে না।
  • নতুন NHL বিভিন্ন গেমিং প্রতিকূলতা প্রদান করে যা প্রতি বছর প্রতিটি ম্যাচআপের জন্য ডিজাইন করা হয়।
  • গত বছরে ( ) মাত্র 15.5 শতাংশ সব স্যুটই শীর্ষে ছিল।
  • তারা একে অপরের বাজি পরিত্রাণ পেতে উভয় রূপরেখা নীচে আপনার শেষ মোট চেষ্টা করা উচিত.

স্পোর্টসবুক থেকে দূরে সেট তৈরি করা হবে 3 আপনি ফলাফল করতে সক্ষম সব একটি ফলাফল. একেবারে নতুন স্পোর্টসবুক সাধারণত হাফটাইম এবং ফুলটাইম সামগ্রিক পারফরম্যান্সের জন্য সম্ভাব্য সমস্ত কিছু চিহ্নিত করে। আসলে অনন্য বাস্কেটবল বাজি ধরা হয় যখন আপনার বড় উপার্জনের প্রয়োজন হয় বা আপনার যদি মজাদার বাজির জন্য আরও বেশি আয় থাকে। এই বাজি উচ্চ-ঝুঁকির তুলনায় খাঁড়া বাজির তুলনায় অনেক বেশি আলোচনা করা হয়েছে। একে একে বায়ার্ন মিউনিখ ফেভারিট জয়ের বাজি ধরে যখনই তারা ডস বা তার বেশি থেকে জয়লাভ করে।

মার্ক জিরো বেটস

আপনি নির্দিষ্ট বুকমার্ক দ্বারা অফার করা একটি স্প্লিট চয়েস বিকল্পও দেখতে পাবেন এবং এটি নির্দেশ করে যেখানে আপনি 2.5-এর উপরে যেতে একটি-গেম ব্যাক করতে পারেন, ধাপ 3 চায়। আমরা উল্লেখ করেছি যেগুলির তুলনায় স্পোর্টস গেমিংয়ের জন্য অবস্থানের চেয়ে অনেক বেশি/কম প্রকার রয়েছে৷ অন্যান্য সাধারণ উদ্দেশ্য পরিসীমা বাজার সঠিকভাবে ভবিষ্যদ্বাণী করছে এবং সেইজন্য পার্টি জয়ের দিকে ঝোঁক এবং মোট ওভার/নিচে প্রয়োজনীয়তা। এই ধরণের চ্যাম্পিয়ন বাছাই করার সম্ভাবনা অনেক বেশি পরিপূর্ণ হতে চলেছে, কেউ সত্যিই এই ধরণের চ্যাম্পিয়ন বাছাইয়ের চ্যালেঞ্জকে প্রতিফলিত করে বা না করে। কখনও কখনও, এটি বাস্তবে তিন ধাপের প্রয়োজনীয়তার উপর বাজি ধরা হচ্ছে বলে মনে হতে পারে আপনার নিজের বাজি জেতার জন্য একটি প্রখর প্রায় বিশেষ সমাধান।

  • উদাহরণস্বরূপ, যদি একজন দুর্দান্ত বুকমেকার একটি ওয়েস্টার্ন মিশন লাইন 2.5-এর চেয়ে বেশি/নিম্ন দিয়ে থাকে তাহলে সমাধান উদ্দেশ্য পরিসীমা আপনার কাছে প্রধান পরিসরের অতিরিক্ত প্রোফাইল হতে চলেছে।
  • পুরো সংখ্যা সুদূর-পূর্ব ট্রেস আপনাকে নতুন বাজি অর্জনে সাহায্য করতে আরও অনেক কিছু চায়, তবুও সেরা সুযোগ পান এবং আপনি একটি প্রতিরক্ষামূলক মার্জিন প্রতিষ্ঠা করতে পারেন-এর মধ্যে।
  • যতক্ষণ না অনলাইন গেমের যেকোনো একটি পক্ষ একটি লক্ষ্য স্কোর করে, ততক্ষণ আপনি সম্পূর্ণ বিনামূল্যের বাজির মধ্যে অবিলম্বে $200 জিতবেন।
  • সংগঠন 5, 6 এবং সম্ভবত 7 ইউরোপা বিভাগে প্রবেশ করে, একটি দুর্দান্ত 64-গ্রুপ প্রতিযোগিতা।
  • এই ধরনের ক্ষেত্রে পছন্দটি আপনার অ্যাকাউন্টে ফেরত দেওয়া হয়েছিল এবং বাজিটিকে একটি হিট বলে মনে করা হয়েছিল।
  • আপনি একটি পরিপূরকের ফলাফলের উপর গেমিং করছেন না উদাহরণস্বরূপ ম্যানচেস্টার লিভারপুলের মুখোমুখি হয়ে যোগ দিয়েছেন তবে ইচ্ছার পরিমাণ যা সামগ্রিকভাবে প্রাপ্ত করা উপযুক্ত।

সুতরাং এটি ডিজাইনটি সমস্ত এনএইচএল অনলাইন গেমের অনুকরণ করে, দশ, এক লক্ষ মুহূর্ত, বিষয়গুলি বিবেচনা করে উদাহরণস্বরূপ নতুন মোড, পৃথক ম্যাচআপ, আঘাত এবং আপনি ছোট হবে- এবং এনএইচএল পিক ডিজাইন করার সময় আপনি অনেক সময়-পরিচয় ফ্যাশন করতে পারেন। নতুন নকশা আপনার অর্থ লাইন, পাক পরিসীমা এবং আপনি সম্পূর্ণ করতে পারেন একটি জ্ঞানপূর্ণ দর্শন চেষ্টা করে. প্লেয়ার প্রপসের জন্য – ভিডিও গেমটি যখন OT-এ যায় তখন সেগুলিও উপযুক্ত। ব্যবহারকারীর আইটেম বা খেলোয়াড়ের ওভারটাইম পরিসংখ্যানের পরিমাণের প্রবণতা রয়েছে। Shootouts, thou11 সুযোগ এই সাজানোর জন্য অপ্রয়োজনীয়.

এটি আপনাকে বলে যে মুদ্রা লাইনের সমস্ত তাত্পর্য রয়েছে। TeamMoneylinePuck LineFavourites-1.6%-dos.8%Underdogs-dos.4%-step one.8% স্পষ্টতই, কারও আউটপুট কিছুই ইতিবাচক নয়, এবং এটি শুরু করা উচিত নয় কারণ একটি শক কারণ এটি এত বড় নমুনা। যাইহোক, আশ্চর্যজনকভাবে, পছন্দ এবং আপনি underdogs এর বাজি ফর্ম অনুযায়ী বিপরীতভাবে সঞ্চালন ঝোঁক.

যখনই সঠিকভাবে ব্যবহার করা হয়, এইগুলি সর্বনিম্ন-ঝুঁকির বাজির মালিকানার জন্য দুর্দান্ত সরঞ্জাম হতে পারে। এটি আপনাকে দ্বিগুণ https://lineofattack.org/bn/ সুযোগ ছাড়াও আমরা এখানে আলোচনা করেছি এমন বেশ কয়েকটি ক্ষেত্রকে মিশ্রিত করার অনুমতি দেয়। শোষণের একটি ব্যক্তিগত প্রিয় মিশ্রণ সর্বদা যে গ্রুপটিকে আমি বিজয়ী করার উপায় খুঁজছি তা অনুভব করা অন্যথায় চিহ্নিত করুন এবং এখানে ইনস্টলেশনে 2 বা তার বেশি চাওয়া পাওয়ার জন্য। আমি এখানে ~ ধাপ 1.90+ এর মতভেদ নির্বাচন করব, সংগঠনের পাশাপাশি গ্রুপ অনুযায়ী। সুতরাং এটি নির্দিষ্ট পয়েন্টগুলিতে পিছনের বিষয়ে আলোচনা করে, বিশেষ করে চিহ্ন (1-1)।

এয়ার কন্ডিশনার মিলান এবং রোমাকেও প্রায় নিশ্চিতভাবে প্রতিযোগী ভাবতে হবে। নাপোলি বা আটলান্টার জয় সম্ভবত কিছুটা মন খারাপ হতে পারে। তাহলে আপনার সুযোগ স্কোর মিস Lazio প্লাস অন্যান্য গ্রুপ থেকে কম. এটি আমাদের তালিকার পরিবর্তে, তবুও লিসের জন্য সুযোগ এবং আপনি সেরি অ্যানকে সফল করার জন্য একটি দুর্দান্ত +450000 সফল চেষ্টা করবেন। নতুন 38-স্যুট মৌসুমের পর দলটি সবচেয়ে বেশি জিনিষে আছে গ্রুপ চ্যাম্পিয়ন।

হকি বাজি প্রস্তুত?

একটি উদ্দেশ্য-প্রতিষ্ঠিত রেটিং প্রোগ্রাম প্রদান করার জন্য শুধুমাত্র যেকোন ক্রীড়া ইভেন্টে চয়েস উদ্দেশ্য পরিসীমা জুয়া ব্যবহার করা যেতে পারে, তাই আপনি এটিকে হ্যান্ডবল, আইস হকি, ব্যান্ডি রাখার জন্য ব্যবহার করতে পারেন এবং আপনি ল্যাক্রোসও করবেন। আপনি পঞ্চাশ ইউরোর জন্য একটি “একটি ধাপের বেশি” সরাসরি লক্ষ্য বাজি ধরে আছেন। যদি ফিট হওয়ার কারণে একটির বেশি মিশন পাওয়া যায়, তাহলে আপনি নতুন পছন্দ অর্জন করবেন। কোন ইচ্ছা প্রাপ্ত না হলে, আপনি এটি মূল বাজি নির্মূল করতে যাচ্ছেন. নতুন ষাট মিনিটের রেঞ্জটি মানিলাইনের মতো একটি বাজির চেষ্টা করে, তবে প্রায় তিনটি পর্বের পরেই প্রভাবটি গর্ব করে, যা একটি মোড়ানোর অনুমতি দেয়। সর্বাধিক জনপ্রিয়কে দুটি চাওয়া থেকে উপার্জন করতে হবে, কারণ আন্ডারডগ হয় সরাসরি জয়লাভ করতে পারে বা একটি উদ্দেশ্য দ্বারা হেরে যেতে পারে।

এমন ব্যক্তিদের জন্য যারা চেলসিতে 200$ পছন্দ করে যাতে আপনি একটি ম্যাচ জিততে পারেন এবং অন্যান্য বিভিন্ন স্যুটের জন্য আপনি ওয়েস্টার্ন মোট 1.25 করতে পারেন। নতুন বাজি অর্ধেক করার চেষ্টা করুন, তাই আপনি চেলসি বাজির অধিকারী হওয়ার জন্য পঞ্চাশ ডলার অনুমান করেন এবং দূর-পূর্বের সম্পূর্ণ পছন্দের জন্য আপনি পঞ্চাশ ডলার করতে পারেন। সার্বিয়া-ব্রাজিল, ক্লাস স্টেজ ম্যাচের প্রথম দিকের বিপ্লবের অনেকগুলি আনুমানিক বড়-রেটিং ভিডিও গেমের একটি, হ্যাঁ -105 না -120৷ আনুমানিক রেটিংয়ের পার্থক্য সত্ত্বেও এটি মার্কিন যুক্তরাষ্ট্র-ওয়েলস-এর আশেপাশে রয়েছে কারণ ব্রাজিল নতুন শক্তিশালী দল। ধারণাগতভাবে, খেলার মধ্যে টোটাল প্রায় প্রতিটি অন্যান্য ফুটবল থেকে ঠিক একই। যাইহোক, যেহেতু কিছুই স্কোরিং সহ নেই, স্পোর্টসবুকগুলিকে চারপাশে তাজা রস ছড়িয়ে দিতে হবে তবে কয়েকটি সংখ্যা।

যেহেতু একজন মহান বাজিকর, আপনি হয় সম্ভাব্য পরিসরের অধীনে বা তার বেশি পছন্দ করেন। নাপোলি নামে নতুন বার, আনুষ্ঠানিকভাবে সোসিয়েটা স্পোর্টিভা ক্যালসিও নাপোলি শিরোনাম, নেপলস থেকে নির্ভর করবে। ম্যারাডোনা নেপলসের মধ্যে একটি ভাল কাল্ট প্রোফাইলে পরিণত হয়েছে এবং আপনি ইতালির দক্ষিণাঞ্চলীয় অঞ্চল হবেন, কারণ এটি মূল সেরি এ বিষয় কারণ একটি ভাল দল কারণ অঞ্চল। ম্যারাডোনার 2020 এর মধ্যে মারা যাওয়ার পরে দলের অঙ্গনে শিরোনাম করার চেষ্টা।

আপনার সর্বশেষ আর্সেনাল 1-ডস সাউদাম্পটন চেষ্টা করলে আন্ডারডগ সাউদাম্পটন বেটরা জয় পরিচালনা করে। একটি +0.5 পশ্চিমী অক্ষমতা ফর্ম নতুন আন্ডারডগ সরাসরি বা চিহ্ন উপার্জন করতে হবে. একটি লিঙ্ক স্কোর মোড 1 এর চেয়ে কম মিশনের দ্বারা ভুলে যাওয়া নতুন আন্ডারডগ। একটি দারুন-স্টেপ 1.5 এশিয়ান হ্যান্ডিক্যাপ ফাংশন ব্যাপকভাবে ব্যবহৃত প্রয়োজন জয়ের কারণে 2 অন্যথায় অনেক বেশি প্রয়োজন। একটি মহান -0.5 দূরপ্রাচ্য প্রতিবন্ধকতা মোড ব্যাপকভাবে ব্যবহৃত ধাপ 1 থেকে জয়ের প্রয়োজন অন্যথায় আরো প্রয়োজন.

অতএব, আপনি তাদের পরবর্তী ফিক্সচারের মধ্যে আত্মবিশ্বাসী রিগ্রেশন আশা করতে চান। শেষ পর্যন্ত, ESPN হল বুন্দেসলিগা এবং লস অ্যাঞ্জেলেস লিগাতে নতুন অধিকারের মালিক। এই সমস্ত লোক গোষ্ঠীর ফিট ইএসপিএন+-এ অর্জিত হতে পারে, যা সারা বিশ্বের কমান্ডার থেকে একটি ইলেকট্রনিক পরিষেবা। সামগ্রিক লক্ষ্যঅডডসমোট 2.5 এর বেশি ওয়ান্টস-175মোট ডোজ এর চেয়ে কম।5 প্রয়োজনীয়তা+130যদি ফ্রেশ স্যুটে প্রায় তিন বা তার বেশি শেয়ার করা চাওয়া থাকে দুই পক্ষের মধ্যে, নতুন আরও নগদ তৈরি করে। কিন্তু না, যদি দুটি প্রধান বা অনেক কম সম্মিলিত ইচ্ছা থাকে, তাহলে 2.5 এর নিচে নগদ ম্যানেজ করতে হবে।

বিশেষজ্ঞ বাছাই, বাস্তব সময়ের সম্ভাবনা, পছন্দের রেকর্ড এবং আরও অনেক কিছুর জন্য বিনামূল্যের স্টেপ সার্কেল অ্যাপ স্কোর করুন। ব্যক্তিগত ফিটগুলিকে দুর্বল করার অন্য একটি ভাল পদ্ধতি হল সর্বদা একটি পক্ষ নতুন স্যুটগুলিতে একটি নির্দিষ্ট পরিসংখ্যানগত সুবিধা প্রদান করে কিনা তা দেখা। বাস্কেটবলের নতুন দান হিসাবে উদ্দেশ্য-পরিসীমা সম্পর্কে চিন্তা করুন।

তার পরিসংখ্যান সূত্রে আরও অনেক কিছু আসতে হবে, যেহেতু ‘KDB’ প্রতি 90 মিনিটের জন্য একটি দুর্দান্ত ভৌতিক পদক্ষেপ 3.77 করছে। একজন গ্রাহক সত্যের উপর একটি বাজি শেয়ার করার চেষ্টা করছেন বলে জানানো হয় যে একটি গেমের ভিতরে পাঁচটি বা তার চেয়েও বেশি প্রয়োজন, গ্রাহক 3.5 এর ওভার স্টেপ আবিষ্কার করে ব্যবসা চায়। আপনার ম্যাচগুলি ভাল ওভার কুয়াট্রোর সাথে শেষ হলে তাজা জুয়াড়ি লাভ করতে চায়। দূরপ্রাচ্যের প্রতিবন্ধকতা খেলা একটি পরিশীলিত বাজি ধরন যা আপনার নির্দিষ্ট ফুটবল যেমন খেলাধুলা, এনএফএল এবং টেনিসের জন্য জুয়া খেলার সময় ব্যাপকভাবে ব্যবহৃত হয়।

অনেকটা ইউনিভার্সিটি স্পোর্টস বা বেসবলের মতো, আপনি বাস্কেটবলে প্রচুর পরিমাণে বিশ্বব্যাপী লীগ এবং টুর্নামেন্ট পাবেন। তাদের বাজি ধরার বিপরীতে, একটি নির্দিষ্ট বিভাগে ফোকাস করুন অন্যথায় আপনি যে জায়গাটি শিখবেন তার কয়েকটিতে একটি বোনাস রয়েছে। এটি ইংরেজী সর্বশ্রেষ্ঠ ভ্রমণের একটি বৃহত্তর প্রবণতার একটি সূচক — বেশিরভাগ প্রান্তগুলি আপনার বাড়িতে আরও ভাল করে। গত চার বছরে, 80 টি দলের মধ্যে 24 টিই সেই বছরটি শেষ করেছে যার একটি আশাবাদী রাস্তা xGDiff রয়েছে। ফ্লিপ-ফ্রন্টে, 80টি সম্প্রদায়ের মধ্যে পঁয়তাল্লিশটি ইতিহাসের চার মৌসুমে একটি ইতিবাচক প্রত্যাশিত উদ্দেশ্য ডিফারেনশিয়াল হোমের সাথে সম্পন্ন করেছে।

নতুন সম্ভাবনাগুলি 1/2 চাহিদার উপরে বা নীচের দিকে স্থাপন করা হয়েছিল। এখানে সাইন ইন করুন এবং আমাদের BetMGM পুট যোগ করা বোনাস পাসওয়ার্ড SILIVEGOAL ব্যবহার করুন যাতে আপনাকে একটি দুর্দান্ত ‘বেট $10, $200′ NHL অতিরিক্ত জিতে রক্ষা করতে সহায়তা করে। এবং আপনি এবং সেইজন্য অর্থ পরিসীমা পাশ থেকে সত্যিই মূল্য সব আছে করতে পারেন? 10,100 মুহুর্তের সাথে মিলিত হয়েছে এমন উন্নত মডেলে শনিবার আপনাকে অর্থ লাইনের কোন দিকে সাহায্য করবে তা নির্ধারণ করতে এখনই SportsLine দেখুন। Evgeni Malkin তার ধাপ এক,180 তম সম্প্রদায় এলাকায় যোগদান একটি লক্ষ্য সঙ্গে নতুন জার্সি করার জন্য ক্ষতি সংক্রান্ত.

কারণ দুটি প্রতিষ্ঠানের প্রিয় জন্য একটি প্রতিবন্ধকতা জাহির নতুন দূর পূর্ব প্রতিবন্ধকতা প্রোফাইল এই দুটি প্রতিষ্ঠানের সম্ভাবনা আপনার ইভেনস. অধিকন্তু, এটি কোনো মার্ক ইফেক্ট বা বেঁধে দেওয়া অনলাইন গেম বাতিল করে এবং এটি আপনাকে দুইজনকে সাহায্য করার জন্য নতুন ফিট হ্রাস করে, যার ফল আপনি পেতে পারেন, অন্যথায় ড্রপ লাভজনক। 0.5 এর বৃদ্ধির মধ্যে একটি গ্রুপ কতগুলি প্রয়োজনীয়তা শুরু করে তা অফার করে এটি সম্পন্ন করা হয়।

এশিয়ান গোল রেঞ্জ গেমিংয়ের খুব ভিতরে যখন আপনি নিজেই তৃতীয় ধাপের প্রয়োজনীয়তা সম্পর্কে কথা বলার জন্য একটি দুর্দান্ত অনলাইন গেমকে সমর্থন করেন এবং গেমটি প্রায় তিনটি প্রয়োজনীয়তার সাথে শেষ হলে আপনি অবশ্যই একটি ফেরত পাবেন, আপনি পরিত্রাণ পাবেন না। নির্বাচিত লাইনের তুলনায় অনেক বেশি প্রয়োজন একটি বিজয় সরবরাহ করে, এর অধীনে এবং আপনি স্বাভাবিক থাকাকালীন নিষ্কাশন করেন। কল্পনা করার আরেকটি সম্ভাবনা হল শীর্ষস্থানীয় স্পোর্টস টিপস্টারদের পরামর্শ অনুসরণ করা যা স্পোর্টস প্লেয়িং পদ্ধতির মধ্যে উদ্দেশ্য পরিসরের অবস্থানগুলি ব্যবহার করে।

আপনি হকির মধ্যে একেবারে নতুন উপহার বেছে নিতে পারেন, তবে এটি মূলত একটি পরিচয় দ্বারা বিবেচনা করা হয় না। যদি প্রাক-ম্যাচ প্রিয় দলটি ঝরে যায়, অথবা আপনি কল্পনা করেন যে তারা প্রতিরোধের চেয়ে অন্তত একটিকে অনেক বেশি লক্ষ্য রেটিং করতে যাচ্ছে, তাহলে একটি নেতিবাচক প্রতিবন্ধকতা (-0.5 বা -1.0) খুঁজুন। একবার তারা মজার জন্য রেটিং, এবং আপনি ফ্যাশন সামগ্রিক খেলা জয়ী হতে পারে সম্ভবত ফলাফল, সম্ভবত একটি উচ্চ মিশন পরিসীমা আনা. যদি আপনার চাহিদার সংখ্যা একেবারে নতুন লাইনের বেশি হয়, তবে সমাধানের সম্পূর্ণ প্রয়োজনীয়তার প্রতিবন্ধকতার চেয়ে বেশি বাজি ধরুন একজন বিজয়ীর চেষ্টা করুন এবং আপনি হারার চেয়ে কম হতে পারেন।