Enjoy Free Shipping on Orders $500 Up. Shop Now

নো ম্যানস এয়ার বর্ধিত পরিবর্তন কি?

একটি সমস্যা সমাধান করা হয়েছে যখন আপনি অন্য ব্যবহারকারীর মালবাহী গাড়ি দেখছেন তখন সংগ্রহের ডিব্রিফ সূচকগুলি লক্ষণীয় হতে পারে। নতুনতম Quicksilver Mate সন্ধানে অবদান রাখার জন্য Nexus উদ্দেশ্যগুলি থে কে সমন্বিত বিশ্লেষণে সহায়তার অনুরোধ করে৷ এই ধরনের ব্যক্তিগত সজ্জা আনলক করার অগ্রগতি উদ্দেশ্য জার্নাল, কুইকসিলভার রোবটের কিয়স্কের সময় বা গ্যালাকটিক অ্যাটলাস ওয়েবসাইটে দেখা যেতে পারে। একটি ভালভাবে গৃহীত হতে প্রমাণিত তাই আমরা উল্লেখ করার জন্য রোমাঞ্চিত চেষ্টা করি যে লোকেরা আবার সেগুলি করার চেষ্টা করছে। নতুন ওয়েবপেজ ডেটাবেসগুলি আসলে নো সন’স স্কাই-এ প্লেয়ার-ফাইল সাইট পরিচিতি থেকে একটি সংগ্রহ। যোগাযোগ চেষ্টা শ্রেণীবদ্ধ কারণ গেম প্রোগ্রাম, সেটিং, মহাবিশ্ব এবং আপনি বাক্যাংশ হবে.

sky exchange app update

তাদের নৌকায় রাখুন যা আপনি এমন একটি খুঁজে পেতে চান যা কেবল চূড়ান্ত বিকল্পটিকে চমকে দেয়। তাদের মোটরবোটটি আসলে এই চুক্তিতে মূল্যহীন, তাই এটি আপনার কাছে যাচ্ছে এবং এটিতে আপনি যা কিছু অবশিষ্ট রেখেছেন তাও আপনি করতে পারেন (তবুও আপনার এক্সোস্যুট/মাল্টিটুলে কিছু নেই)। প্রথমে গতির দিকে নজর দিন, যুক্তিসঙ্গত হলে তাদের কী দেওয়া হয়েছে তা একবার দেখুন।

  • সেইসাথে আপনার সিস্টেমগুলিকে সাহায্য করার জন্য একটি সারিতে পাঁচ বার এটি ব্যবহার করা শুরু করেছি, এবং আমি যখনই লড়াইটি সম্পাদন করেছি।
  • হার্ট সঞ্চালন মূল্য থেকে ড্রপ-আউট এবং আপনি একটি প্রখর এলিয়েন একটি আয়ের মোটরবোট উড়ন্ত সম্মুখীন হতে পারে, যে নতুন Starbirth উদ্দেশ্য শুরু করতে পারে.
  • আমি বুঝতে পেরেছি যে আমি তার নাম পরিবর্তন এবং আপলোড করার বা কেবল তার বা তাকে প্রকাশ করার পছন্দের সম্মুখীন হয়েছি।
  • কিন্তু এটি আপনার মালিকানাধীন বর্তমান দিন থেকে সবকিছু হস্তান্তর করতে পারে না।
  • আপনি নির্দেশিকা কিনতে পারেন যাতে আপনি 5 মিলিয়ন সিস্টেমের জন্য একটি ভাল পরিত্যক্ত মালবাহী হতে পারেন।
  • একটি সমস্যা মেরামত করেছেন যা আপনি নিশ্চিতভাবে “সামন মেট” চিহ্নগুলিকে ক্রমাগত ধূসর দেখায়।

প্যানগ্যাল্যাকটিক স্টারক্যাবস টিমের সাথে তাদের নিজস্ব কাজ দ্বারা প্রায়শই এটির রুট ট্র্যাক করা হয়। এটি সাবব্রেডিট x_Muzzler_x/ থেকে আপনার 8 গ্রীষ্ম 2017 পর্যন্ত নির্ভর করার চেষ্টা করে এবং কারণ ডিসেম্বর 2020 এর সময়ে একশো,100 টিরও বেশি খেলোয়াড়ের সাথে নতুন পরবর্তী বিশিষ্ট NMS সংশ্লিষ্ট ব্যক্তি হয়ে উঠেছে। সমৃদ্ধ সম্প্রদায় গ্যালাকটিক হাবগুলির মধ্যে নিবন্ধন করুন, যেখানে আপনি এবং আপনি উদাহরন-মনের ভ্রমণকারী অন্য সীমান্ত ঘটাতে পারেন। প্রথম হিসাবে ফাংশন যাতে আপনি শ্বাসরুদ্ধকর, অজানা বিশ্বগুলিকে দেখতে পারেন যার অস্তিত্ব রয়েছে। ক্ষতিকারক পরিবেশ সহ্য করুন, যেখানে বিদেশী সভ্যতাগুলি তাদের ভাগ্য খুঁজে পায় এবং বহিরাগতরা ধাক্কা দিয়ে তা বহন করে।

তাজা ওভারলে এমনকি হৃদয়ে একটি জালিকার অফার করে যা নিজের ব্রাউজিং গাছপালা, প্রাণীজগত এবং ভিটামিনের পাশাপাশি ইনভেস্টিগেশন ভিসার দ্বারা পাওয়া গন্তব্যগুলিকে ট্যাগ করার জন্য অধ্যয়ন করা যেতে পারে। অ্যানালাইসিস ভিসার আপডেট করা হতে পারে যার অ্যানালাইসিস ভিসার আপগ্রেড আছে। শ্রেণীবিভাগ প্রণোদনা হল ধ্বংস, অন্বেষণ, এবং আপনি চিন্তাভাবনা ব্রাউজ করতে পারেন, যখন অনুপাত সবচেয়ে বেশি থাকে, তা প্রদান করা হয়।

ওয়েবপেজ থেকে আগমনে অন্যথায় https://theskystore.in/bn/ স্টারশিপ, একজন ব্যক্তি একটি নির্দিষ্ট স্থানে পৌঁছাতে সক্ষম হয় এবং একটি নির্দিষ্ট স্থানে যাওয়ার চেষ্টা করতে পারে অন্যথায় একটি ইন-গেম আইটেম। সেইসাথে NPCs, ব্যবসায়ী এবং আপনি টার্মিনাল থাকার জনবসতিপূর্ণ স্টেশন, আপনি আপনার নিজের কার্যকলাপে একটি বাম পিছনে স্পেস স্টেশনের চারপাশে আঘাত করতে পারেন। এগুলি ফাঁকা-একপাশে, বেশিরভাগই ধ্বংসপ্রাপ্ত স্টেশন যেখানে আপনি কাছে যাওয়ার পর থেকে নীলের পরিবর্তে লাল রঙের ট্র্যাক্টর বিম রয়েছে। আপনি মাল্টি-ডিভাইস বিক্রেতার বামে একটি টুল টার্মিনাল পাবেন।

একাধিক সরঞ্জাম প্রতিস্থাপন থেকে উদ্বেগ

নতুন স্ক্যানারটি ট্রিগার করার সাথে সাথেই একটি কুলিং-অফ পিরিয়ড শুরু করে যেখানে এটি আবার অধ্যয়ন করা যাবে না। এটি প্রকাশ করা নতুন তথ্য আপনার নিজের শীতল বন্ধ মাস শেষ হওয়ার আগে তার বা তার থেকে তাদের সনাক্তকরণের লক্ষণগুলিকে আরও বেশি বজায় রাখবে, যেখানে নতুন আইকনগুলি বিবর্ণ হয়ে যাবে। নতুন স্ক্যানার বর্তমান হতে পারে বিশ্লেষণ ভিসার বর্ধিতকরণ এবং একটি দুর্দান্ত ওয়েভফর্ম রিসাইক্লার সহ। নতুন ওয়েভফর্ম ফোকাসার N56-P 150.0 পণ্য দৈর্ঘ্যের একটি দুর্দান্ত স্ক্যানার তালিকা প্রদান করে। এই ধরনের ব্যাকলিংকগুলি জিরো পিপলস এয়ারের ভিতরে আবিষ্কার/উল্লেখিত সরঞ্জামগুলির একটি মিশ্রণ-উল্লেখ দেয়।

  • নতুন নিচের দিকটি হল আপনাকে প্রকৃতপক্ষে নতুন আবর্জনা উপাদানগুলিকে প্রচার করতে হবে, এবং তাই বাজারের পদক্ষেপের জন্য সংবেদনশীল।
  • স্ক্যানার রেঞ্জ তাজা মাল্টিপল-টুলের বর্তমান স্ক্যানার ব্যাসার্ধ স্ক্রীন করে।
  • কিন্তু না, এটা খুবই গুরুত্বপূর্ণ যে আপনার বেশ কয়েকটি ঠিকানা তালিকা প্রয়োজন এবং আপনি NMS স্থানাঙ্কের প্রাপ্যতার জন্য পরিষেবাগুলি কাস্টমাইজ করবেন।
  • যখন আপনি যেকোন ধরনের গ্যাপ চ্যানেলে যান, প্রায় প্রতিটি জাহাজ প্রায়ই বাড়িতে যায়।

পসিবিলিটিস ডিসপ্লেতে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ার উপর (শুধুমাত্র ডেস্কটপে ডান-ক্লিক করুন) একটি রেসিপি অনুসরণ করুন এবং আপনি সমস্ত প্রকাশ করুন সুইচটি ব্যবহার করবেন। আমি সত্যই অনস্বীকার্য সত্যটি উপভোগ করি যে আমি আপনার নাম পরিবর্তন করতে পারি, তবে বেশিরভাগ ক্ষেত্রেই আমাকে কেবল বেস রিসিভ ব্র্যান্ডগুলি প্রকাশ করতে হবে। যদি আউটলাবস আপগ্রেড জীবিত হয় তবে এইগুলি কেবলমাত্র কিছু খাবার যা আজকে আপনার বিরুদ্ধে থাকবে। আমি ক্রমাগত বিস্মিত কারণ আমাদের সমস্ত সংক্ষিপ্ত মানুষ যেমন আশ্চর্যজনক নিবন্ধগুলি উড়িয়ে দেয় সেই হারের কারণে।

অন্যান্য কিছু ইভেন্ট সম্পর্কে জানতে লাইফফর্মের সাথে যোগাযোগ রাখুন

অনলাইন গেম সঞ্চালন করতে চান এটি এখানে কীভাবে পরিচালনা করবেন তা নির্ধারণ করুন কারণ স্যুইচিং জাহাজ এমন একটি জিনিস যা আপনি যখন অর্থায়ন পান তখন আপনি বেশ কিছুটা করেন। অ্যাফিলিয়েট রেকর্ড করা স্থানাঙ্কের সাথে লাইফ ভেসেলস কী মজা করছে সে সম্পর্কে এই লেখাটি পড়ুন। আমি 4টি স্কুইড ভেসেল আবিষ্কার করেছি, এবং প্রতিবার তাজা Sc স্লট অবস্থানটি বেশ ভয়ঙ্কর, IMO।

তাদের স্পেসশিপে যান, আপনার স্পেসে উড়ে যান এবং বেডরুমের অ্যানোমলি ডেকে পাঠান। কোনও পিপলস স্কাই এর উত্থান-পতন দেখেনি, তবে প্লেয়ারবেস বৈশিষ্ট্যগুলি এর জরুরি অবস্থাকে নিশ্চিত করেছে। এগুলি এমন পণ্য যা আপনি বা সম্ভবত ব্যবসায় বিক্রি করার জন্য উপলব্ধ নেই। পেশাদারদেরকে স্বাগত জানানোর জন্য একটি চ্যালেঞ্জ স্থির করা হয়েছে যাতে নির্দিষ্ট পয়েন্টে আমন্ত্রণ জানানো দলে তালিকাভুক্ত হয়। ওয়েবসকেট সংযোগ পয়েন্টের কারণে মাল্টিপ্লেয়ার উপভোগ করতে না পারলে নতুন ভুল চ্যাটিং বাড়ানো যেত।

ডিভাইসগুলি আইটেম বিক্রি করার চেষ্টা করে অর্জিত মুদ্রার সবচেয়ে মৌলিক প্রকার হবে, তারপরে ন্যানাইটগুলি অনুসরণ করবে যা কেবল ভ্রমণের মাইলফলকগুলি করার পাশাপাশি বিশেষ পদক্ষেপের ফলে অর্জিত হবে৷ যদিও তা নয়, কুইকসিলভার হল সবচেয়ে চ্যালেঞ্জিং ধরণের রুমের মানি। এই নিবন্ধটি পেশাদারদের নতুন চ্যালেঞ্জিং কুইকসিলভার স্পেস মানি থাকার কয়েকটি ভিন্ন উপায় এবং নো পিপলস হেভেনসের ভিতরে এটি কীসের জন্য ব্যবহৃত হয় তা নির্দেশ করে। এই ধরনের উইংম্যানরা সাধারণত মহাকাশ যুদ্ধের সময় তাত্ক্ষণিকভাবে এলাকার জন্য যুদ্ধ করে, এবং অবশ্যই যখন গঠনে উড়ে যাওয়ার জন্য ডাকা হবে। আজ আমরা আপনার বহিরাগতদের নিয়ে আসতে পেরে আনন্দিত হয়েছি, পরবর্তীতে তাদের কাছ থেকে এবং তাদের সাথে জলদস্যু বিদ্যা থেকে একটি সমৃদ্ধ একেবারে নতুন সীম এবং 2 বছরেরও বেশি সময়ের মধ্যে প্রথম দিকের নতুন জিরো সন’স এয়ার জাহাজ নিয়ে আসতে পেরে আনন্দিত।

অনলাইন গেমের ভিতরে নতুন 16 ভাল সর্বশেষ নিয়োগকর্তা

আপনি যদি আমার মতোই হন, তাহলে আপনি সবুজ রঙের মোটা মোটরবোট ভ্রমণের প্রতি আকৃষ্ট হন না এবং আপনি বেগুনি হতে পারেন, তাই গঠন আপনার পছন্দের একটি ফ্যাক্টর হতে পারে। মনে রাখবেন আপনি যখন নতুন মহাবিশ্বের কেন্দ্রে এগিয়ে যাবেন তখন আপনি কয়েকবার পরিবর্তন করবেন। কার্টোগ্রাফার পেতে গ্রহের চার্ট পাওয়া যায়। আপনি একটি নির্দিষ্ট গ্রহের গ্রাফের জন্য রাউটিং বিশ্লেষণ প্রতিস্থাপন করতে পারেন যার ফলে ফাঁড়ি সহ বিভিন্ন আগ্রহের পয়েন্ট এবং আপনি সূচকগুলিকে কষ্ট দিতে পারেন। আপনি ন্যানাইটের সাথে র্যান্ডম গ্রহের মানচিত্রও কিনতে পারেন, তবে আমরা কোন আগ্রহের এলাকা জুড়ে আসতে চাই তা চয়ন করতে পারি না।

নো ম্যানস এয়ার: স্পেস প্রোগ্রাম সম্পর্কে আপনাকে যা জানতে হবে

যে কোনও জায়গায় একটি নৌকাও জিনিসপত্র হতে পারে — ফাঁড়ির সময় ল্যান্ডিং প্যাড, পোস্টিং পরিবর্তন এবং আপনি এরিয়া স্টেশন করতে পারেন — আপনি নতুন পাইলটের সাথে যোগাযোগ রাখতে পারেন। স্থানীয় ডিসকাউন্টের কারণে এই পাইলটগুলি সাধারণত প্রভাবিত হয় না, তাই আপনি কম দামে পণ্য পেতে পারেন এবং এতে পরিণত হতে পারেন এবং আপনি তাদের সম্পূর্ণ অর্থের মালিক হওয়ার জন্য অফার করবেন। পারস্পরিক স্থানাঙ্কের সাথে মজা করে ভ্রমণের মাধ্যমে সাইট থেকে (15-19 ক্যাটালগ বন্দর) পাওয়া যেতে পারে। আপনি যখন একটি বি শ্রেণীর ক্ষেত্রে একটি টুল দেখতে পান, তখন একটি ছোট বিকল্প রয়েছে যা একটি এস গ্রুপ থেকে তৈরি হতে পারে। এটি সত্যিই শূন্য নয়, তবে সম্ভাবনা বেশি যে এটি ইউনিটটি মূলত নতুন বি ক্লাস টিয়ারে বরাদ্দ করা হয়েছে, তাই এস ক্লাস হিসাবে জন্ম দেবেন না। একবার আপনি একটি সি ক্যাটাগরির ক্ষেত্রে একটি হ্যাক দেখতে পেলে, S শ্রেণীবিভাগের সময় এটি তৈরি হওয়ার কোন সম্ভাবনা নেই।

পালস পুশের জন্য একটি মার্কার সম্মুখের দিকে সুরক্ষিত করার সময় স্থির অসুবিধা ছিল চকচকে ভুলে যাওয়ার কারণ। লাইফ সাপোর্ট চ্যালেঞ্জ সেটিং অক্ষম থাকা সত্ত্বেও খোলার জন্য লাইফ-সাপোর্ট গাইড অ্যাক্সেসের কারণ ছিল এমন একটি সমস্যা সমাধান করা হয়েছে। আপনার নো পিপলস স্কাই-এর কথোপকথনে একেবারে নতুন আনঅফিসিয়াল সাবরেডিট, একটি ফ্যান্টাসি রিসার্চ-ফিকশন গেম যা অগণিত, পদ্ধতিগতভাবে তৈরি মহাবিশ্বকে উৎসর্গ করে। আপনার ফ্রেটার সহ কম্পিউটারে ফিরে যাওয়ার কারণে আপনাকে নতুন ফ্রেটার উদ্ধার লক্ষ্য ট্রিগার করতে হবে। প্রতিটি মহাবিশ্বের জন্য ওয়েবসাইটগুলির একটি নেটওয়ার্ক রয়েছে যা এই একটি গ্যালাক্সিতে গ্লোবগুলির মধ্যে অবিলম্বে ভ্রমণের অনুমতি দেয়। (আমার নিজের বোধের কথা বিবেচনা করে, আমি বলব 25-50% বিকল্প, ক্রয় আমি এটি অ্যাফিলিয়েট হওয়ার জন্য যথেষ্ট কাজ করতে পারিনি, আমি কি ভাগ্যবান ছিলাম)।

স্টারশিপ লুকআপ

মার্চের ভিতরে, আমরা জিরো ম্যানস স্কাই তারিখের আমাদের প্রথমবারের মতো পোর্টেবল সাজানোর সমস্ত কিছু রেখে দিয়েছি এবং আপনি স্টিম প্ল্যাটফর্মের সাথে ডেট করতে পারেন। তারপর থেকে বড় দশটি অত্যন্ত তারকাখচিত ভিডিও গেমের মধ্যে এটি ক্রমাগত খুঁজে পাওয়া আমাদের কাছে অবিশ্বাস্য ছিল। আপনার মালবাহী যন্ত্রের সাথে প্রোগ্রামে বিচ্যুত করার জন্য স্থানাঙ্কের সাথে বোকামি করুন।

এটি গাণিতিক মোডের ভিতরে একে অপরের থেকে দূরে নতুন শেয়ার করা বিশ্লেষণকে প্রতিফলিত করে, ফলস্বরূপ এটি একাধিক-ডিভাইস বৃদ্ধি শক্তিশালী বন্দুক এবং বন্দুকের উন্নতির পর থেকেও বৃদ্ধি পাবে। আপনি NMSCE প্রাথমিকভাবে subreddit উপর দৃষ্টি নিবদ্ধ করা হয়, উপরন্তু, এটি একটি সঠিক ইন্টারনেট অ্যাপ আছে এবং একটি মহান ডাটাবেস হিসাবে কাজ করে যে অত্যাধুনিক লুকআপ আছে. এখানে, বিশেষ মোটরবোটের যন্ত্রাংশের ফটোগ্রাফে ক্লিক করার কারণে খেলোয়াড়রা জাহাজের সন্ধানও করতে পারে। প্লেয়াররাও সেই নির্দিষ্ট ডাটাবেসে বোটগুলি পূরণ করতে পারে এবং অ্যাপটিতে অবিলম্বে তাদের চোখে একটি দুর্দান্ত reddit ব্লগ পোস্ট করার প্রবণতা রয়েছে।

আপনি সহজেই উপলব্ধ বিভিন্ন সেগমেন্ট এবং জীবন-সহায়তা উন্নতি, দিকনির্দেশ আপগ্রেড এবং আরও ভাল সুরক্ষা পাবেন। আপনি কিছু অন্যান্য পরিবেশগত বিপদ, যেমন রশ্মি এবং তাপ থেকে রক্ষা করার জন্য একটি অংশ কিনতে পারেন। স্টেশনের আপনার রাখা অঞ্চলে, আপনি একটি টেলিপোর্টার সহ কথা বলার জন্য কিছু NPC পাবেন এবং আপনি ট্রেডিং টার্মিনাল করতে পারবেন। ক্রিস ইতিমধ্যেই আশির দশকের মাঝামাঝি থেকে পিসি গেম খেলছেন, 2000-এর দশকের শুরুতে তার বা তার কথা উল্লেখ করছেন এবং 2000-এর দশকের শেষের দিকের বিষয়ে লেখার জন্য ইতিমধ্যেই পেমেন্ট নিয়ে আসছেন। একজন প্রতিদিনের ফ্রিল্যান্সার থেকে কয়েক বছর পর, ডেস্কটপ কম্পিউটার গেমার তাকে 2014 এর মধ্যে ভাড়া নিয়েছিল, সম্ভবত তাই তিনি আরও অনেক কিছু করার জন্য তাদের সাথে চ্যাট করতে বাধা দেবেন।

রবিবারের জন্য, তাজা উদ্দেশ্য খেলোয়াড়কে এক ধাপ, দুইশত কুইকসিলভার পুরস্কার দেয়। অনেক লোক জিরো পিপলস স্কাইয়ের মধ্যে পারফর্ম করতে চাইবে এমন কিছু জিনিস যা আসলে একটি ভাল নৌকা কেনা। অবশ্যই, আপনি আপনার শুরুতে বা প্রি-বাই জাহাজ পরিবর্তন করতে পারেন, তবে এটি কেবল অফার করা নৌকা বৈশিষ্ট্যগুলিতে আপনার ধারণ ক্ষমতার সংখ্যা কমিয়ে দেবে। প্রতিটি জাহাজের উন্নতির জন্য একটি সংগ্রহের অবস্থান নিতে হবে, যখন আপনি উন্নত আগ্নেয়াস্ত্র, ঢাল চান, এবং আপনি এলাকা নির্দেশ করতে পারেন, আপনাকে অবশ্যই আরও ভাল জাহাজ পেতে হবে। A. Coords হল এই No People’s Heavens-এর মধ্যে একটি জায়গা প্রকাশ করার জন্য অত্যন্ত ভিতরের-গেমের কৌশল।

আপনি যখন জাহাজের দিকে তাকাচ্ছেন এবং এটি সত্যিই রেট, তখন আপনার বর্তমান নৌকা এবং আপনি যে নৌকাটিতে আগ্রহী সেই নৌকাটিতে অ্যাক্সেস পেতে পরীক্ষা বিকল্পে ক্লিক করুন৷ পর্যাপ্ত মুদ্রা থাকা সত্ত্বেও আপনি আকর্ষণ দেখতে পারেন৷ বিশেষ জাহাজগুলি তাদের অত্যন্ত আপডেটের কারণে প্রলুব্ধ হয়, তবে গবেষণার কারণে স্থানান্তর থেকে বিরত থাকে। আমি একটি নতুন সমগ্র বিশ্বের স্থানান্তর হতে পারে, যখন আমি এক হিসাবে বৈশিষ্ট্য পরিষ্কার বায়ু উদ্ভিদ জীবন, তাদের খুব বিচ্ছুরিত. আমি সুপারিশ অনুসরণ করা হয়েছে, এবং একটি ভাল শোধক, টেলিপোর্টার আছে, এবং আপনি মডিউল দেখতে পারেন, তথাপি প্রাথমিক কারণ যারা ব্যক্তি অনেক দীর্ঘ পথ পেয়েছিলাম আসলে যথেষ্ট তাজা বাতাস না. এটি সাধারণত সবসময় টার্মিনালে থাকে এবং আপনি বরং সস্তাও হবেন, যখন আপনি নিঃসন্দেহে লাইফ-সাপোর্ট এবং O² দোকানে থাকবেন, তখন আপনাকে একটি চ্যানেলে সাহায্য করার জন্য লাফিয়ে উঠুন এবং আপনি নির্দিষ্ট মজুদ করতে পারেন…

1) প্রোগ্রামের প্রতিটি চেহারা জন্য multitools নিজস্ব পুকুর অধিকারী. প্রতিটি ধরণের পুকুরে, অবশ্যই একজন থেকে আপনাকে 5 বা তার বেশি MTs সাহায্য করবে। ইনফর্ম সেগমেন্টগুলি মূল সিস্টেমের পাশে অতিরিক্ত হতে চলেছে যেখানে আপনি একটি মাল্টি-ইকুইপমেন্টে সর্বাধিক তিনটি আপগ্রেড করতে পারেন৷ এটি একটি ভাল 2×2 ক্ষেত্রের মধ্যে চুক্তির দ্বারা আরও ভালভাবে অর্জন করা যায়, বা কেন্দ্র ব্যবস্থার কাছাকাছি উল্লম্ব বা অনুভূমিকভাবে ধাপ 3 এর ধরন হিসাবে কিছুটা কম ক্রমবর্ধমান প্রাপ্তি। বিভিন্ন বিমের বাইরে রয়েছে এবং আপনি প্রজেক্টাইল করতে পারেন যা একাধিক-সরঞ্জাম তৈরি করা যেতে পারে।

এবং আমি সাধারণত পান করি না বলে ব্র্যান্ডের নতুন অতিরিক্ত অঞ্চলে অনেক কিছু পাওয়া যায়। আপনি ট্র্যাশ সেকশন উপার্জন করেন যা আপনার জাহাজের ব্যবসার জন্য নামমাত্র মূল্যবান হতে পারে। তাজা নিচের দিকটি হল যে আপনাকে প্রকৃতপক্ষে নতুন আবর্জনা অংশ অফার করতে হবে এবং সেগুলি ব্যবসায়িক কার্যকলাপের বিষয়। যেটি দেখা যাচ্ছে যে আপনি সাধারণত ট্রেড থেকে কিছু কমিশন সমস্যা সরিয়ে ফেলেন, আপনার মডিউলগুলিকে মীমাংসা হিসাবে সংশোধন করেন।